24 Jul 2021, 11:09 AM (GMT)

Coronavirus Stats

31,332,159 Total Cases
420,043 Death Cases
30,503,166 Recovered Cases
খবরজেলারাজ্য

উত্তরবঙ্গে এক সপ্তাহ ভারী বৃষ্টির পূর্বাভাস দিল আলিপুর আবহাওয়া দপ্তর

স্টাফ রিপোর্টার : গত সপ্তাহে প্রবল বর্ষণে জলমগ্ন হয়েছে কলকাতাসহ দক্ষিণবঙ্গের একাধিক জেলা। আগামী সপ্তাহে উত্তরবঙ্গে সাত দিন ধরে ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। জারি করা হয়েছে হলুদ ও কমলা সতর্কতা। আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, উত্তরবঙ্গে নিম্নচাপ তৈরি হয়েছে।

এ ছাড়া বঙ্গোপসাগর থেকে প্রচুর পরিমাণে জলীয় বাষ্প দক্ষিণবঙ্গ হয়ে ঢুকছে উত্তরবঙ্গে। তার জেরেই রবিবার থেকে সাত দিন ভারী থেকে অতি ভারী বৃষ্টি হবে উত্তরবঙ্গের একাধিক জেলায়।রবিবার জলপাইগুড়ি, কোচবিহার ও আলিপুরদুয়ার জেলায় হলুদ সতর্কতা জারি করা হয়েছে। সোমবার এই তিন জেলার সঙ্গে দার্জিলিং ও কালিম্পংয়েও হলুদ সতর্কতা জারি করেছে আলিপুর আবহাওয়া দপ্তর।

মঙ্গলবার থেকে আগামী শনিবার পর্যন্ত উত্তরবঙ্গের একাধিক জেলায় কমলা সতর্কতা জারি করা হয়েছে।

মঙ্গলবার জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ার, দার্জিলিং ও কালিম্পংয়ে, বুধবার দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, মালদা, উত্তর ও দক্ষিণ দিনাজপুরে, বৃহস্পতি ও শুক্রবার দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, কোচবিহার, আলিপুরদুয়ার, মালদা, উত্তর ও দক্ষিণ দিনাজপুরে এবং শনিবার দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, কোচবিহার ও আলিপুরদুয়ার জেলায় কমলা সতর্কতা জারি করেছে হওয়া অফিস।

Related Articles

Back to top button