26 Jul 2021, 8:24 AM (GMT)

Coronavirus Stats

31,439,764 Total Cases
421,411 Death Cases
30,613,047 Recovered Cases
খবরদেশ

উত্তরপ্রদেশে মোদির ভোটপ্রচার শুরু হলেই আছড়ে পড়বে করোনার তৃতীয় ঢেউ : সায়নী

স্টাফ রিপোর্টার : উত্তরপ্রদেশের ভোটের প্রসঙ্গ তুলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিঁধলেন সায়নী ঘোষ। বিজেপি নেতাদেরও একহাত নিয়েছেন তিনি। উত্তরপ্রদেশে মোদির ভোটপ্রচার শুরু হলেই আছড়ে পড়বে করোনার তৃতীয় ঢেউ। টুইটারে  এমন কথাই জানালেন যুব তৃণমূলের সভাপতি। সোমবার নিজের টুইট প্রোফাইলে সায়নী লিখেছেন, “নির্বাচনই পাখির চোখ, প্রধানমন্ত্রী মোদি ও বিজেপি নেতারা জুলাই থেকে উত্তরপ্রদেশের ভোটের প্রচার শুরু করছেন।

তাই অক্টোবরের আগেই করোনার তৃতীয় ঢেউয়ের জন্য তৈরি থাকুন!” একুশের ভোটের আগে ঘাসফুল শিবিরে যোগ দেন অভিনেত্রী সায়নী ঘোষ। তার কিছুদিন পরই আসানসোল দক্ষিণের প্রার্থী হন। দুয়ারে দুয়ারে গিয়ে প্রচার করেছিলেন তৃণমূলের তারকা প্রার্থী। কিন্তু বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের কাছে হেরে যান। তবে সায়নীর পরিশ্রমের প্রশংসা করেন অনেকে। পরে যুব তৃণমূলের সভাপতি পদে অভিষিক্ত হন। প্রথম থেকেই বিজেপির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় সরব সায়নী। যুব তৃণমূলের সভাপতি হওয়ার পরও তার ব্যতিক্রম হয়নি।

এর আগেও উত্তরপ্রদেশের নদীতে মৃতদেহ ভাসার খবর শেয়ার করে কেন্দ্র সরকারকে বিঁধেছিলেন সায়নী। তিনি এবার উত্তরপ্রদেশের নির্বাচনী প্রচার নিয়ে মোদি ও বিজেপি নেতাদের একহাত নিলেন।

Related Articles

Back to top button