13 Jun 2021, 2:07 AM (GMT)

Coronavirus Stats

29,439,989 Total Cases
370,407 Death Cases
28,043,446 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

আরাবুল তরতাজা নেতা, ভাঙড়ে জেতার জন্য প্রয়োজনীয় সব সরবরাহ করব: মদন

নিজস্ব সংবাদদাতা, বারুইপুর : তৃণমূল নেতা তথা জেলা পরিষদ সদস্য নান্নু হোসেন গোটা এলাকা জুড়ে বিশাল বাইক র‍্যালি করার পর বুধবার দুপুরে ভাঙড়ের হাতিশালা থেকে বামনঘাটা হয়ে ভোজেরহাট পর্যন্ত র‍্যালি করলেন আরাবুল ইসলাম। হুডখোলা জিপে আরাবুলের পাশে ছিলেন মদন মিত্র ও ব্লক সভাপতি ওহিদুল ইসলাম। ভাঙড় বিধানসভার প্রতিটি গ্রাম পঞ্চায়েত এলাকা থেকেই কমপক্ষে এক হাজার করে মোট দশ হাজার বাইক র‍্যালিতে অংশগ্রহণ করেছে বলে দাবি আরাবুলের।


তিনি বলেন, ১০টি অঞ্চল থেকে দশ হাজার বাইকে বিশ হাজার কর্মী-সমর্থক এসেছেন।বিজেপি, সিপিএম, কংগ্রেসের কুৎসার জবাব দিতে এই র‍্যালির আয়োজন করা হয়েছে। ভাঙড়ের মানুষ যে তৃণমূলের সঙ্গে আছে, এটা আজ জলের মতো পরিষ্কার। র‍্যালিতে ওহিদুল ছাড়াও ছিলেন জুলফিক্কর মোল্লা, মোদাসের হোসেন, খইরুল ইসলাম, আরাবুলের ছেলে হাকিমুল ইসলাম। যদিও এই র‍্যালির জন্য পুলিশ-প্রশাসনের কাছ থেকে কোনও অনুমতি নেওয়া হয়নি বলে তৃণমূল সূত্রে খবর।


র‍্যালির অন্যতম আকর্ষণ ছিল প্রাক্তন পরিবহণমন্ত্রী মদন মিত্র। আরাবুল প্রসঙ্গে মদন বলেন, আরাবুল শুধু ‘তাজা নেতা’ নন, উনি ‘তরতাজা’ নেতা। ভাঙড় সহ গোটা রাজ্যেই তৃণমূল বিপুল ভোটে জয়লাভ করবে। ২০২১ সালে ২২১টি আসন পেয়ে মমতা বন্দ্যোপাধ্যায় আবার সরকার গঠন করবেন। ভাঙড়ে জেতার জন্য যা যা দরকার, সেসবও সরবরাহ করবেন বলে কথা দেন মদন। কী কী সরবরাহ করা হবে সাংবাদিকরা জানতে চাইলে মদন বলেন, খাদ্যসাথী, স্বাস্থ্যসাথী, জব কার্ড সহ যা যা দাবিদাওয়া আছে সাধারণ মানুষের,

তা পূরণ করা হবে। সেগুলি আমি সরবরাহ করব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button