26 Jul 2021, 8:24 AM (GMT)

Coronavirus Stats

31,439,764 Total Cases
421,411 Death Cases
30,613,047 Recovered Cases
খবরদেশ

আমরা ক্ষমতায়, সহ্য হচ্ছে না ওদের, তাই মিথ্যাচার, কংগ্রেসকে তোপ প্রধানমন্ত্রীর

সংবাদ সংস্থাঃ দলীয় সাংসদদের বৈঠকে কংগ্রেসের উদ্দেশে ফের তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদী বলেন, “বিজেপি ক্ষমতায় থাকা সহ্য করতে পারছে না কংগ্রেস। ওরা মনে করে ক্ষমতায় থাকা ওদের জন্মগত অধিকার। যেহেতু ওরা ৬০ বছর দেশকে শাসন করেছে, তাই এখন যে মানুষ আমাদের বেছে নিয়েছেন, সেটা কংগ্রেসের সহ্য হচ্ছে না।

বিরোধী হিসেবে কংগ্রেসের উচিত মানব কল্যাণের ইস্যুগুলি তুলে ধরা যা ওরা করছে না। কংগ্রেস কখনই মানুষের একপাক্ষিক রায়কে সম্মান করতে জানে না। সব জায়গায় ওদের অবস্থা খারাপ হচ্ছে, কিন্তু নিজেদের থেকে বেশি আমাদের নিয়ে কংগ্রেস ভাবিত।”

দিল্লির শাসকদল আম আদমি পার্টিকেও একহাত নিয়ে তিনি বলেন, “এখনও পর্যন্ত রাজধানীর ২০ শতাংশ ফ্রন্টলাইন ওয়ার্কার টিকা নেননি। এই বিষয়টি অত্যন্ত উদ্বেগের।” প্রধানমন্ত্রীর সাফ দাবি, “কংগ্রেস ইচ্ছাকৃতভাবে গোটা দেশে একটা নেতিবাচক পরিবেশ তৈরি করছে।” শতাব্দী প্রাচীন এই দলের আচরণ ‘দায়িত্বজ্ঞানহীন এবং দুর্ভাগ্যজনক’ বলেও উল্লেখ করেন তিনি।

বিরোধীদের মিথ্যা যাতে কোনও ভাবেই মানুষের মনে প্রভাব না ফেলতে পারে, তার জন্য দলের সাংসদদের তিনি সরকারের কাজ আরও বেশি করে প্রচার উপর জোর দিতে বলেন। কংগ্রেস-সহ বাকি বিরোধীরা যতই দাবি করুক না কেন, দেশে ভ্যাকসিনের কোনও সঙ্কট নেই বলেই দাবি করেছেন প্রধানমন্ত্রী।

Related Articles

Back to top button