23 Sep 2021, 1:47 AM (GMT)

Coronavirus Stats

33,563,421 Total Cases
446,080 Death Cases
32,815,731 Recovered Cases
খবরদেশ

আগামী ১১ অগস্ট থেকে শুরু কলকাতা- রাঁচি- ভুবনেশ্বর রুটে অ্যালায়েন্স এয়ারের উড়ান

সংবাদ সংস্থা : এয়ার ইন্ডিয়ার সহযোগী অ্যালায়েন্স এয়ার আগামী ১১ই অগস্ট থেকে কলকাতা- ভুবনেশ্বর রুটে বিমান চালনা শুরু করবে। কলকাতা- ভুবনেশ্বরগামী এই উড়ান ভায়া রাঁচি হয়ে যাবে। সংবাদ সংস্থা সূত্রে এই খবর জানা গিয়েছে। কলকাতা ও ভুবনেশ্বরের মধ্যে যোগাযোগের জন্য ৭০ সিটের এয়ারক্রাফট ব্যবহার করা হবে। সূত্রের খবর প্রতি সোমবার, বুধবার, শুক্রবার ও রবিবার এই বিমান চলাচল করবে।

কলকাতা বিমানবন্দর থেকে বিমানটি সকাল ৮টায় ছাড়বে। এরপর সেটি রাঁচিতে পৌঁছবে সকাল ৯টা ৪০ মিনিট নাগাদ। এরপর রাঁচি থেকে বিমানটি ছাড়বে ১০টা ১০ নাগাদ। এরপর সেটি ভুবনেশ্বরের মাটি স্পর্শ করবে বেলা ১১টা ১৫ মিনিট নাগাদ। ফেরার পথে ভুবনেশ্বর থেকে বিমানটি ছাড়বে বেলা ১১টা ৪৫ মিনিট নাগাদ। এরপর সেটি রাঁচিতে পৌঁছবে দুপুর ১২টা ৫০ মিনিটে। রাঁচি থেকে এটি ছাড়বে দুপুর ১টা ১৫ মিনিটে। সেটি কলকাতা বিমানবন্দরের মাটি স্পর্শ করবে দুপুর ২টো ৫০ মিনিট নাগাদ। রাঁচি ও ভুবনেশ্বর থেকে যাত্রীদের অন্যত্র যাতায়াতের সুবিধার জন্যই সব দিক বিবেচনা করে সময়সূচি নির্ধারণ করা হয়েছে।

পাশাপাশি এই উড়ানে যাত্রী স্বাচ্ছন্দ্যের সবরকম ব্যবস্থা করা হয়েছে। খবর বিমান সংস্থা সূত্রে। পুজোর ছুটিতে রাঁচি অথবা পুরী বেড়াতে যেতে চাইলে যাত্রীরা এই উড়ানের সুবিধা পাবেন। তবে করোনা পরিস্থিতিতে আদৌ কতটা বেড়ানো সম্ভব তা নিয়ে সংশয় থেকেই গিয়েছে।

Related Articles

Back to top button