16 Jun 2021, 11:29 AM (GMT)

Coronavirus Stats

29,633,105 Total Cases
379,601 Death Cases
28,388,100 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

আই এস এফ প্রার্থীকে হুমকি দেওয়ার অভিযোগ

হেদায়তুল্লা পুরকাইত, ডায়মন্ড হারবার : প্রচারে যাওয়ার পথে মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চা আই এস এফ প্রার্থী মইদুল ইসলাম মোল্লাকে রাস্তা আটকে প্রকাশ্যে হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের লোকজনের বিরুদ্ধে। তবে এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।

আই এস এফ প্রার্থীর অভিযোগ, ঘটনাটি ঘটেছে মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের নেতড়া গ্রাম পঞ্চায়েত এলাকায়।এবিষয়ে আই এস এফ প্রার্থী মইদুল ইসলাম মোল্লা জানান, “গত কয়েকদিন আগে নেতড়া পঞ্চায়েত এলাকায় আই এস এফ কর্মী সমর্থকরা দলের পতাকা বাধ ছিলেন। দলীয় পতাকা বাধাকে কেন্দ্র করে আই এস এফ কর্মীদের হুমকি দেওয়া হয়। এমনকি তাদের দোকান বন্ধ করে দেওয়া হয়।” তিনি আরও বলেন, “দলীয় কর্মীদের মারধোরের হুমকির বিরুদ্ধে প্রতিবাদ করলে, প্রচারে যাওয়ার সময় তার পথ আটকে হুমকি দেওয়া হয়।

” প্রর্থী মইদুল ইসলাম মোল্লা আরও বলেন, “হুমকি দেওয়ার বিষয়ে নির্বাচন কমিশনকে জানানো হয়েছে।” হুমকিকে উপেক্ষা করে নেতড়া পঞ্চায়েত এলাকায় নির্বাচনী দলীয় প্রচারে তিনি যাবেন বলেও জানান। এমন কি ২৪ ঘন্টার মধ্যে যদি প্রশাসন এর ব্যবস্থা না নেয়, তাহলে মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রে থেকে লোকজন নিয়ে গিয়ে নির্বাচন কমিশনের অফিসের সামনে তিনি অবস্থান বিক্ষোভ করবেন বলেও জানান।তবে এবিষয়ে নেতড়া পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের নির্বাচন কমিটির চেয়ারম্যান ও নেতড়া পঞ্চায়েতের সদস্য মনিরুল মোল্লা জানান, এটা সম্পূর্ণ মিথ্যা প্রচার। আই এস এফ প্রর্থীকে তৃণমূল কংগ্রেসের লোকজন কোন হুমকি দেয়নি। তিনি আরও বলেন, ওই দিন বিশেষ কাজের জন্য তৃণমূল কংগ্রেসের লোকজন বাঁকীর মোড় এলাকায় গিয়ে ছিলেন।

সেই সময় আই এস এফ প্রার্থী গাড়িতে করে আস ছিলো। তৃণমূল কংগ্রেসের লোকজনকে দেখে তিনি গাড়ি থামিয়ে নেমে পড়েন। তখনই কিছু কথা আলোচনা হচ্ছিল। এটা সম্পূর্ণ মিথ্যা অপপ্রচার। এধরণের অপপ্রচার করে কোন লাভ হবে না বলেও মনিরুলবাবু জানান।

Related Articles

Back to top button