25 Sep 2021, 11:27 AM (GMT)

Coronavirus Stats

33,624,419 Total Cases
446,690 Death Cases
32,876,319 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

অ্যাসিড খেয়ে গৃহবধূ আত্মঘাতী, স্বামী গ্রেপ্তার জয়নগরে

বিশ্ব সমাচার, বারুইপুর: শ্বশুরবাড়িতে পারিবারিক অশান্তির জেরে অ্যাসিড খেয়ে আত্মঘাতী হলেন এক গৃহবধূ। ঘটনাটি ঘটেছে জয়নগর থানার অন্তর্গত মাহিষ্য পাড়ায়। মৃতার নাম নন্দিতা মণ্ডল(৪৬)।গৃহবধূর পরিবারের তরফে জয়নগর থানায় অভিযোগ করা হয়। পুলিশ আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে। ধৃতের নাম বাপি মণ্ডল। তিনি জয়নগরের একটি সরকারি স্কুলের প্যারা টিচার।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, ১৯ বছর আগে জয়নগরের ৫ নম্বর ওয়ার্ডের মাহিষ্য পাড়ার বাসিন্দা বাপি মণ্ডলের সঙ্গে জয়নগরের ধোসা চন্দনেশ্বরের বাসিন্দা নন্দিতা মণ্ডলের বিয়ে হয়েছিল। তাঁদের এক পুত্রসন্তান আছে। গৃহবধূর দাদা স্বপনকুমার তরফদার বলেন, নানা কারণে বোনের উপর শারীরিক ও মানসিক অত্যাচার করত শ্বশুর, শাশুড়ি। স্বামী সব জেনে দেখেও প্রতিবাদ করত না। বরং মদত দিত। অনেকবার এই কারণে বাপের বাড়িও চলে এসেছিল বোন।

১৫ দিন আগেও অশান্তি চরমে উঠেছিল। নানা কারণে মানসিক খোঁটা দেওয়া হত বোনকে। যা দীর্ঘদিন সহ্য করেও মেনে নিতে পারেনি বোন। রবিবার দুপুরে মিউরিক অ্যাসিড খেয়ে নেয় সে। এরপর তাকে প্রথমে নিমপীঠ গ্রামীণ হাসপাতালে, পরে বারুইপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার রাতে সে মারা যায়। গৃহবধূর পরিবারের লোকজন অভিযুক্তের চরম শাস্তির দাবি করেছেন পুলিশ-প্রশাসনের কাছে।

Related Articles

Back to top button