24 Jul 2021, 11:09 AM (GMT)

Coronavirus Stats

31,332,159 Total Cases
420,043 Death Cases
30,503,166 Recovered Cases
খবরজেলারাজ্য

অ্যাকাউন্ট থেকে গায়েব ২৩ লাখ, পঞ্জাব পুলিশের জালে মালদার যুবক

স্টাফ রিপোর্টার : সাইবার প্রতারণার দায়ে ফের উঠে এল মালদার যুবকের নাম । অনলাইনে প্রতারণা করে এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে লক্ষ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে বামনগোলা থানার এক যুবককে গ্রেফতার করেছে পঞ্জাব পুলিশ । জেলা আদালতের অনুমতিক্রমে তাকে পঞ্জাব নিয়ে যাওয়া হয়েছে ।

ধৃত যুবকের নাম শুভঙ্কর ধর(২৩) বাড়ি বামনগোলা থানার পাকুয়াহাট সংলগ্ন ইন্দো-বাংলা সীমান্তের খুটাদহ গ্রামে । বাবা শিবতোষ ধর পেশায় কৃষক । মা সীমা ধর গৃহবধূ । শুভঙ্কর তাঁদের একমাত্র ছেলে । স্নাতক স্তর উত্তীর্ণ হয়ে সম্প্রতি গৃহ শিক্ষকতা করত সে । তার মোবাইলে গেম খেলায় আসক্তি ছিল । ওই ফোনে তার ব্যাঙ্ক অ্যাকাউন্টও লিঙ্ক করা রয়েছে ।

সেই অ্যাকাউন্টেই সম্প্রতি ২৩ লাখ ৮০ হাজার টাকা অনলাইনে জমা পড়ে । ধাপে ধাপে সম্পূর্ণ টাকা তুলেও নেওয়া হয় । পঞ্জাবের এক ব্যক্তিকে অনলাইনে প্রতারণা করে তার অ্যাকাউন্ট থেকে এই টাকা সরানো হয়েছিল ।ওই ব্যক্তি পাঠানকোট থানায় অভিযোগ দায়ের করেন । তদন্তে পঞ্জাব পুলিশের সামনে উঠে আসে শুভঙ্করের নাম ।

শেষ পর্যন্ত বামনগোলা থানার পুলিশের সহায়তায় শুভঙ্করকে গ্রেফতার করে পঞ্জাব পুলিশ । শুভঙ্করকে সাতদিনের ট্রানজিট রিমান্ডে নেওয়ার জন্য জেলা আদালতে আবেদন জানান ওই রাজ্যের পুলিশ আধিকারিকরা । সেই আবেদন মঞ্জুর করেছেন জেলা আদালতের ভারপ্রাপ্ত মুখ্য দায়রা বিচারক রূপেন্দ্রনাথ বসু ।

Related Articles

Back to top button